Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
০১ অক্টোবর ভোলা জেলায় ৩৪তম আন্তর্জাতিক প্রবীণ দিবস ২০২৪ পালিত।
Details
"মর্যাদাপূর্ণ বার্ধক্য: বিশ্বব্যাপী প্রবীণ পরিচর্যা ও সহায়তা ব্যবস্থা শক্তিশালীকরণ" এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ০১ অক্টোবর যথাযোগ্য মর্যাদায় ভোলা জেলায় ৩৪তম আন্তর্জাতিক প্রবীণ দিবস ২০২৪' উদযাপন করা হয়েছে।
জেলা প্রশাসন, সমাজসেবা অধিদফতর, ভোলা এবং প্রবীণ হিতৈষী সংঘ, ভোলা এর যৌথ আয়োজনে দিবসটি উপলক্ষে সকাল ১০:০০ ঘটিকায় ভোলা জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 


সকাল  ১০:৩০ ঘটিকায় জেলা প্রশাসক, ভোলা মহোদয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


জনাব মনজূর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), ভোলা মহোদয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।   


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও সভাপতি প্রবীণ হিতৈষী সংঘ, ভোলা  জনাব আবু তাহের মহোদয়। 


হাফেজ বনি আমিন কর্তৃক পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয় এর উপপরিচালক জনাব রজত শুভ্র সরকার। জেলা সমাজসেবা কার্যালয়, ভোলা এর সহকারী পরিচালক জনাব কাজী গোলাম কবির এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সরকারি মহিলা কলেজ, ভোলা এর সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর। দৈনিক আজকের ভোলা'র সম্পাদক আলহাজ্ব শওকত হোসেন, নাজিউর রহমান কলেজের সাবেক অধ্যক্ষ জনাব মাকসুদুর রহমান, ভোলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর পারভীন আক্তার, শহীদ জিয়া স্কুল ও কলেজের সাবেক অধ্যক্ষ জনাব খালেদা খানম,  অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি, ভোলা’র সভাপতি জনাব মোঃ মেজবাহ উদ্দীন প্রমুখ আলোচনায় অংশ নেন। 


প্রবীণ ও নবীন ব্যক্তিবর্গ, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, সংবাদকর্মী ও সুধীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
Image
Attachments
Publish Date
01/10/2024
Archieve Date
30/09/2025